NarayanganjToday

শিরোনাম

ভালোবাসার নির্ধারিত দিন নেই, প্রতিদিন ভালোবাসবো : পলাশ


ভালোবাসার নির্ধারিত দিন নেই, প্রতিদিন ভালোবাসবো : পলাশ

কোনো নির্ধারিত দিনে ভালোবাসতে হবে কেন, প্রশ্ন রেখে জাতীয় শ্রমিক লীগ নেতা কাউসার আহম্মেদ পলাশ বলেছেন, আমি আমার স্ত্রী, সন্তান এবং বাবা-মাকে প্রতিদিন ভালোবাসবো। ভালোবাসার নির্ধারিত কোনো দিন নেই। প্রতিদিন ভালোবাসবো।

শুক্রবার (১৪ ফেব্রæয়ারি) বিকেলে আলীগঞ্জ মাঠে জননী এলপিজি’র পৃষ্ঠপোষকতায় ও আলীগঞ্জ বেপারী বাড়ির উদ্যোগে মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে ‘এলইডি টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্ট’র পুরস্কার বিতরণি অনুষ্ঠানে ওই কথা বলেন তিনি।

ভ্যালেন্টাইন যে মুসলমানের জন্য হারাম মন্তব্য করে পলাশ আরও বলেন, ভ্যালেন্টাইন অর্থ ভালোবাসা নয়। এটি একজন ব্যক্তির নাম। সে মন্দিরে গিয়ে অপকর্ম করেছিল যার কারণে তাকে মেরে ফেলা হয়েছিলো। ভ্যালেনন্টাইন ডে বা বিশ্ব ভালোবাসা দিবস আমাদের জন্য নয়।

তিনি বলেন,  শিশু কিশোরদের ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় মনঃনিবেশ করতে হবে। কেননা ক্রীড়া ও সাংস্কৃতিকচর্চা মাদকমুক্ত সুন্দর জীবন গঠনে অগ্রনী ভুমিকা পালন করে। যেকোনো খারাপ কাজ থেকে নিজেদের রক্ষা করে। ক্রীড়া ও সাংস্কৃতিকচর্চায় জড়িতরা কখনোই বিপদগামী হতে পারে না। ক্রীড়া ও সাংস্কৃতিকচর্চা জ্ঞানের পরিধি বিস্তৃত করে শিক্ষা আর শারীরিক ও মানুষিক উৎকর্ষ সাধন করে।

আলীগঞ্জ ক্লাবের সহসভাপতি মো. ফরিদ উদ্দিনের সভাপতিত্বে পুরস্কার বিতরণীতে আরও উপস্থিত ছিলেন, আলীগঞ্জ ক্লাবের সাধারণ সম্পাদক হাজী মো. নুরুল ইসলাম মেম্বার, কোষাধ্যক্ষ হাজী মো. আরিফুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গোলাম কিবরিয়া সাত্তার, দক্ষিনবঙ্গ লাইন সম্পাদক হাজী মো. আবুল হোসেন  প্রমূখ।

ফাইনাল খেলায় অলি হাজী এন্টারপ্রাইজ ৩৮ রানে আলীগঞ্জ ওয়ারিয়র্স ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি ‘এলইডি টিভি’ অর্জন করে। চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের অধিনায়কের হাতে ট্রফি তুলে দেন কাউসার আহমাদ পলাশ।

১৪ ফেব্রুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে