NarayanganjToday

শিরোনাম

মুজিব শতবর্ষ উপলক্ষে আলীগঞ্জে কাল মোহামেডান-আবাহনীর লড়াই


মুজিব শতবর্ষ উপলক্ষে আলীগঞ্জে কাল মোহামেডান-আবাহনীর লড়াই

মোহামেডান-আবাহনী দ্বৈরথ মানেই বাড়তি উন্মাদনা, জমজমাট প্রতিদ্বন্দ্বিতা। যদিও সময়ের ব্যবধানে এই দ্বৈরথের জৌলুস আগের মতো নেই। তবু আবাহনী-মোহামেডান লড়াই মানেই অন্যরকম উত্তেজনা। এবার সেই উত্তেজনার পারদ ছড়িয়ে দিতে আলীগঞ্জ মাঠে মুখোমুখি হতে যাচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দল।

মুজিব শতবর্ষ উপলক্ষে আগামীকাল ৩ ফেব্রুয়ারি দেশের সব থেকে জনপ্রিয় ওই দুটি ফুটবল টিম মুখোমুখি হবে। এদিন ঢাকা মোহামেডান স্পোটিং ক্লাবের মুখোমুখি হয়ে প্রীতি ম্যাচ খেলবে চট্টগ্রাম আবাহনী ক্রীড়া চক্র। জমজমাট এই ফুটবল ম্যাচটি ঘিরে ইতোমধ্যেই ব্যাপক উৎসাহ সৃষ্টি হয়েছে ফুটবলপ্রেমিদের মাঝে। ছড়িয়ে দিচ্ছে অতীতের সেই রোমাঞ্চকর উন্মাদনা।

আলীগঞ্জ ক্লাবের ফুটবল সেক্রেটারি রফিকুল ইসলাম শামীম সকল ফুটবলপ্রেমিদের আমন্ত্রণ জানিয়ে বলেন, মোহামেডান ও আবাহনীর ম্যাচটি নিয়ে বেশ উৎসাহ ও উদ্দীপনার সৃষ্টি হয়েছে। আশা করছি জমজমাট একটি খেলা হবে।

তিনি জানান, প্রীতি ম্যাচের সভাপতিত্ব করবেন আলীগঞ্জ ক্লাবের সভাপতি জাতীয় শ্রমিক লীগ নেতা কাউসার আহম্মেদ পলাশ। এতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় দলের তারকা ফুটবলার বাদল রায়, কায়সার হামিদ, কানন, রিয়াজ, জনি, সাব্বির, গাফফার, নকিব, আরমান আজিজসহ অনেকে।

এছাড়া উপস্থিত থাকবেন সহ সভাপতি ফরিদ উদ্দিন সাধারণ সম্পাদক হাজী নুরুল ইসলাম মেম্বার সহ আলীগন্জ ক্লাবের সিনিয়র কর্মকর্তাবৃন্দ।

২ ফেব্রুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে