NarayanganjToday

শিরোনাম

‘তিনি তো ভাল হয়ে গেছেন, আগের শামীম ওসমান নাই’


‘তিনি তো ভাল হয়ে গেছেন, আগের শামীম ওসমান নাই’

সাংসদ শামীম ওসমানকে নিয়ে মেয়র আইভীর করা মন্তব্যের জবাব দিয়েছেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম এবং নারায়ণগঞ্জ জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক শারমিন শাকিল মেঘলা।

তারা দুজনই পৃথক দুটি ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে আইভীকে উদ্দেশ্য করে তার মন্তব্যের জবাব দেন। এরমধ্যে শাহ নিজাম ৬ মার্চ এবং মেঘলা তার ফেসবুক আইডিতে পোস্ট করেন ৭ মার্চ।

তবে, শাহ নিজাম পোস্টটি গঠনমূলক লিখলেও মেঘলা তার পোস্টে আইভীকে ইংগিত করে একরকম হুমকি প্রদর্শন করেছেন। তিনি লিখেছেন, ‘আমাদের লাইরেন না, শামীম ওসমান চুপ থাকলেও আমরা চুপ থাকব না।’

এর আগে ৬ মার্চ ত্বকী হত্যার ৭ বছর উপলক্ষে শহরের রাসেল পার্কে মেয়র অইভী শামীম ওসমানকে উদ্দেশ্য করে বলেছিলেন, “আমি বেঁচে থাকতে আপনি কিছুই করতে পারবেন না। এই শহরের মানুষকে নিয়ে আনাকানাচে যেখানেই আপনি কিছু করতে যাবেন আমি রুখে দাঁড়াবো। সুতরাং ভয় আমাদের দেখাবেন না। আপনার বহু অস্ত্র আমরা দেখেছি। আপনি প্রশাসনকে ভয় দেখাতে চান! আমার মনে হয় না, একজন কনস্টেবলও আপনাকে ভয় পায়। আমার মনে হয় না, এই শহরের একটা রিকশাওয়ালা আপনাকে ভয় পায়। সুতরাং জুজুর ভয় দেখাবেন না। আপনি গডফাদার? ওই ভয় আমরা পাই না।”

পরিপ্রেক্ষিতে শাহ নিজাম লিখেছেন, “শামীম ওসমান জনগনের আস্থার জায়গা, জনতার বন্ধু। তাই শামীম ওসমানকে কেউ ভয় করে না। শামীম ওসমানকে ভয় করে কিছু স্বাধীনতা বিরোধী দালাল ও তাদের দোসররা। কারন শামীম ওসমান বঙ্গবন্ধু, স্বাধীনতা ও শেখ হাসিনার প্রশ্নে কখনো আপোস করে না।”

অপরদিকে শারমিন শাকিল মেঘলা লিখেছেন, “ম্যাডাম আপনাকে বলছি জননেতা এ কে এম শামীম ওসমান নারায়ণগঞ্জ এর উন্নয়নের রুপকার গরীব মেহনতি মানুষের বন্ধু তাকে কেন ভয় পেতে যাবে পুলিশের কন্সটেবল, শিশু বাচ্চারা। তাকে ভয় পাবে বিএনপি-জামাত-শিবির ও তাদের আশ্রয় দাতারা। হুম, আমি বিশ্বাস করি তিনি গডফাদার, তিনি মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি জামাত শিবিরের দোসরদের জন্য গডফাদার।”

তিনি আরও লিখেন, “তার কাছে এখনো অনেক অস্ত্র রয়েছে যা কিনা অন্য এমপি মন্ত্রি কিংবা মেয়রদের নাই যা হল তার বিশাল কর্মী বাহীনি (অস্ত্র ভান্ডার)। তিনি ত ভাল হয়ে গেছেন আগের শামীম ওসমান নাই, তা না হলে তার এই অস্ত্র ভান্ডার (কর্মী বাহিনী) দিয়ে জামাতের দোসরদের উৎখাত করতে কয়েক সেকেন্ড লাগবে। তাই আমাদের লাইরেন না, শামীম ওসমান চুপ থাকলেও আমরা চুপ থাকব না।”

৭ মার্চ, ২০২০/এসপি/এনটি

উপরে