NarayanganjToday

শিরোনাম

জাকির খানের পক্ষে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করলেন সাখাওয়াত


জাকির খানের পক্ষে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করলেন সাখাওয়াত

প্রতি বছরের ন্যায় এবারও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও মহানগর বিএনপি নেতা জাকির খানের পক্ষে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২ মে) দুপুরে দেওভোগ সাকিম আলী জামে মসজিদের সামনে প্রায় ৫’শতাধীক দুস্থ ও অসহায় পরিবারের মাঝে এ ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেন মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সফল সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খান।

এসময় তিনি বলেন, দেশের মানুষ আজ একটি ভয়ানক পরিস্থিতি মোকাবেলা করছেন। মানুষের পেটে খাবার নেই। আয় রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। এ অবস্থায় জাকির খানের পক্ষ থেকে আমি ক্ষুধার্ত মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী তুলে দিতে পেরে আনন্দ বোধ করছি। আল্লাহ্ যেন বাংলাদেশের মানুষের প্রতি সহায় হোন।

তিনি আরও বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক জনাব তারেক রহমানের দিক-নির্দেশনায় বিএনপি সারাদেশের দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। এরই ধারাবাহিকতায় আমরাও নারায়ণগঞ্জ শহর বন্দর সহ বিভিন্ন এলাকার দল, মত, ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকল মানুষের পাশে দাঁড়িয়েছি। আমাদের এই কার্যক্রম ধারাবাহিকভাবে চলমান রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। এছাড়া সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনায় দেশবাসীর কাছে দোয়া প্রার্থনাও করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ সভাপতি মনির হোসেন খান, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সাবেক সভাপতি বদিউজ্জামান বদু, মহানগর বিএনপি নেতা নূর ইসলাম, জেলা যুবদলের সহ সভাপতি পারভেজ মল্লিক, মহানগর মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক লিংকন খান, শ্রী ঋষিকেশ মন্ডল মিঠু, অ্যাড. রাজীব মন্ডল, শাহীন আহমেদ, জেলা মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক এইচএম হোসাইন, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক লিংরাজ খান।

এছাড়াও উপস্থিত ছিলেন, মহানগর মৎস্যজীবী দল নেতা আক্তার হোসেন, লিমন ভূঁইয়া, এলকে রনি প্রমূখ।

২২ মে, ২০২০/এসপি/এনটি

উপরে