NarayanganjToday

শিরোনাম

বন্দরে আ.লীগের দুই নেতাকে শোকজ


বন্দরে আ.লীগের দুই নেতাকে শোকজ

বন্দরে ত্রাণ কমিটিতে নাম লেখাতে ঘুষ নেয়ার অভিযোগে বন্দরের মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের দুই নেতাকে শোকজ করেছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ।

সোমবার (১১ মে) জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মো. শহীদ বাদল স্বাক্ষরিত এক নোটিশে মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মহিদ ভুইয়া ও সাধারণ সম্পাদক নাজিমউদ্দিনকে ৭ দিনের মধ্যে কারণ দর্শানোর নির্দেশ দেয়া হয়। 

বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের নেতাদের লিখিত অভিযোগের ভিত্তিতে গত ৯ মে নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশের পর বিষয়টি নিয়ে নারায়ণগঞ্জসহ সারাদেশে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। এর পরিপ্রেক্ষিতে মঙ্গলবার কারণ দর্শানোর নোটিশ দেয়া হয় বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।

প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার ইউনিয়নগুলোতে করোনাভাইরাস প্রতিরোধ ও ত্রাণ সহায়তা কমিটি গঠন করা হয়। কিন্তু মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মহিদ ভুইয়া ও সাধারণ সম্পাদক নাজিমউদ্দিন ইউনিয়নের ৯টি ওয়ার্ডে কমিটি গঠনের জন্য সদস্যদের কাছ থেকে এক হাজার টাকা করে উত্তোলন করেন। যা সম্পূর্ণ বেআইনী, অবৈধ ও গঠনতন্ত্র বিরোধী বলে নোটিশে উল্লেখ করা হয়। 

এ ব্যাপারে অভিযুক্ত মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মহিদ ভুইয়া ও সাধারণ সম্পাদক নাজিমউদ্দিনকে ৭ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়। 

 

উপরে