NarayanganjToday

শিরোনাম

সাজনু ও তার বন্ধুদের উদ্যোগে ১৭শ পরিবারকে খাদ্র সামগ্রী বিতরণ


সাজনু ও তার বন্ধুদের উদ্যোগে ১৭শ পরিবারকে খাদ্র সামগ্রী বিতরণ

সাংসদ শামীম ওসমানের নিদের্শনায় করোনাভাইরাসের কর্মহারা অসহায় পরিবাদের জন্য নারায়ণগঞ্জ শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া ও তার বন্ধুমহলের উদ্যোগে ১৭শ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সাজনু বিকেএমইএ ও নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের পরিচালক।

শনিবার (৪ এপ্রিল) বিকেল থেকে রাতে ফতুল্লা, কুতুবপুর রসূলপুর, নয়ামাটি, লাকিবাজার, নন্দলালপুর, লাকি বাজার, সাদ্দাম মার্কেট, তুষার ধারা, কাশিপুর মুজিবনগর, আদশনগর, পাঠানটুলি, হাজীগঞ্জ, এনায়েতনগর চাঁদনী ও বেকারী মোড়, চৌধুরীবাড়ি, হাউজিং, নগর খানপুর, গগাবতলী, উত্তর চাষাড়া, কালীরবাজার, পাগলা বাজার, শেয়ারচর তক্কার মাঠ, বন্দর সোনাকান্দা, সস্তাপুর, দেলপাড়া, খানপুর, ভুইগড়, মাসদাইর বাড়িতে বাড়িতে গিয়ে তিনি ও তার বন্ধুরা এগুলো বিতরণ করেন। ১৭০০ পরিবার বিতরণে প্যাকেটে ছিল, চাউল ৫ কেজি, আলু ২কেজি, ডাল ১কেজি, পিয়াঁজ ১কেজি, তেল ১কেজি, লবন আধা কেজি সামগ্রী ছিল।

শাহাদাত হোসেন ভূইয়া সাজনু জানান, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি আমাদের অভিভাবক শামীম ওসমানের নিদের্শণায় শহর-ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ-বন্দরের বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। করোনা ভাইরাসের যারা বাসায় অবস্থান করে এই মহামারী শেষ পর্যন্ত নিবে তাদের সাহসী বাহাদুর খেতাপ উপাধী দিয়েছে। করোনা ভাইরাস মোকাবেলা আমরা সকলেই বাসায় অবস্থান করে, সকলে নিরাপদে থাকবো।

৪ এপ্রিল, ২০২০/এসপি/এনটি

উপরে