NarayanganjToday

শিরোনাম

মতানৈক্য ভুলে দলমত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসার আহ্বান বাদলের


মতানৈক্য ভুলে দলমত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসার আহ্বান বাদলের

মতানৈক্য ভুলে দলমত নির্বিশেষে যার যার অবস্থান থেকে করোনাভাইরাস মোকাবেলায় কাজ করার আহ্বান জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদল (ভিপি বাদল)। বুধবার (২৫ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই আহ্বান জানান তিনি।

বিবৃতিতে বাদল বলেছেন, বিশ্ববাসী যখন প্রাণঘাতি করোনায় আক্রান্ত। তখন লোক দেখানো নয় সেবার ব্রত নিয়ে আমি ও আমার দল কাজ করে যাবো। যেকোন পরিস্থিতি মোকাবেলায় আমরা প্রস্তুত। বুধবার (২৫ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যারা জীবনের ঝুঁকি নিয়ে সেবা করে যাচ্ছেন তাদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও কৃতজ্ঞতা। এ ঋন কখনো শোধ করা যাবে না। মতানৈক্য ভুলে গিয়ে দলমত নির্বিশেষে আসুন সকলেই যার যার অবস্থান থেকে যতটুকু সম্ভব সাহায্যের হাত বাড়িয়ে দেই। বাহিরে বের হবেন না। নিজ বাসায় সুরক্ষিত থাকুন।

বাদল বলেন, করোনাভাইরাস মোকাবেলায় সরকারি কর্মকর্তা ও কর্মচারী, বেসরকারী, আধাসরকারিসহ বিভিন্ন সংস্থা ও ব্যক্তির মাধ্যমে যারা দিনরাত কাজ করে যাচ্ছেন তাদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাই। তাদের ঋণ কখনো শোধ করা যাবে না। এছাড়াও যেকোন প্রয়োজনে সযোগীতায় তার ব্যক্তিগত নম্বরে (০১৭৪০৫৮৭৯৩২, ০১৮৩০৩০২৪৯৪) যোগাযোগ করারও অনুরোধ করেছেন তিনি।

২৫ মার্চ, ২০২০/এসপি/এনটি

উপরে