NarayanganjToday

শিরোনাম

শহরে জাকির খানের উদ্যোগে মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ


শহরে জাকির খানের উদ্যোগে মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ

করোনাভাইরাসের প্রভাবে সারা বিশ্বের মত বাংলাদেশেও চলছে মহাদূর্যোগ। এই দূর্যোগেও মানুষের পাশে দাঁড়িয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভপতি জাকির খান। করোনাভাইরাস সংক্রমণ রোধ সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে তার উদ্যোগে মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মার্চ) বিকালে শহরের দেওভোগে বিভিন্ন এলাকায় এ কার্যক্রম পরিচালনা করেন জাকির খানের কর্মীসর্মথকরা।

এ সময় গণমাধ্যমের সঙ্গে আলাপকালে মহানগর বিএনপির সহ সভাপতি মনির হোসেন খান বলেন, আমাদের জনবহুল দেশে করোনা সংক্রমণরোধে সবচেয়ে বেশি জরুরি জনসচেতনতা। এ কারণে আমরা জনসচেতনতামূলক নানা কর্মসূচি চালিয়ে যাচ্ছি।

তিনি আরও বলেন, অসাধু ব্যবসায়ীরা অনেকেই মাস্ক ও স্যানিটাইজারসহ বিভিন্ন পণ্যের মূল্য বাড়িয়ে দিয়েছেন। বাজারেও এসব প্রস্তুতিমূলক পণ্য পাওয়া যাচ্ছে না। ফলে শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষেরা এসব কিনতে পারছে না। তাই জাকির খানের উদ্যোগে আমরা তাদের হাতে সাবান ও মাস্ক পৌঁছে দেয়ার কাজ শুরু করেছি।

সচেতনামূলক কর্মসূচির অংশ হিসেবে বিভিন্ন শ্রেণির মানুষের মাঝে সহস্রাধীক মাস্ক, সাবান ও  হ্যান্ড লিফলেট বিলি করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ সভাপতি পারভেজ মল্লিক, সহ সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন শাহ্, মহানগর মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক লিংকন খান, ঋষিকেশ মন্ডল মিঠু, মীর মোহাম্মদ রাজীব, নারায়ণগঞ্জ সদর থানা মৎস্যজীবী দলের আহ্বায়ক সাখাওয়াত হোসেন জেকি, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রাকিব হাসান রাজ, জেলা ছাত্রদল নেতা ফাহিম হোসেন, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক লিংরাজ খান প্রমূখ।

২৪ মার্চ, ২০২০/এসপি/এনটি

উপরে