NarayanganjToday

শিরোনাম

প্রয়াত তিন নেতার স্মরণ সভা করবে জেলা আ.লীগ


প্রয়াত তিন নেতার স্মরণ সভা করবে জেলা আ.লীগ

নারায়ণগঞ্জের প্রয়াত তিন নেতার স্মরণে পৃথক ভাবে আলোচনা সভার উদ্যোগ নিয়েছে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (১৩ ফেব্রæয়ারি) দলটির দপ্তর সম্পাদক এমএ রাসেল স্বাক্ষরিত বার্তায় এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

দলীয় প্যাডে প্রেরিত ওই বার্তায় জানানো হয়েছে, ১৪ ফেব্রæয়ারি শুক্রবার বাদ আসর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রয়াত জননেতা নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সাবেক সদস্য মফিজুল ইসলাম স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল হবে।

এছাড়াও আগামী ২০ ফেব্রæয়ারি বৃহস্পতিবার বাদ মাগরিব নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি স্বাধীনতা পুরষ্কারপ্রাপ্ত মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত একেএম সামসুজ্জোহা স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল হবে।

সর্বশেষ আগামী ২৫ ফেব্রæয়ারী মঙ্গলবার বাদ মাগরিব নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নারায়ণগঞ্জের সাবেক পৌর পিতা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত জননেতা আলী আহম্মদ চুনকার স্মরণ সভা ও দোয়া মাহফিল হবে।

পৃথক ওই তিনটি কর্মসূচিতে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সকল সদস্য ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে ওই বার্তায়।

১৩ ফেব্রুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে