NarayanganjToday

শিরোনাম

তাপসের পক্ষে ভোট চেয়ে নিখিলের সঙ্গে সাজনুর শো-ডাউন


তাপসের পক্ষে ভোট চেয়ে নিখিলের সঙ্গে সাজনুর শো-ডাউন

ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থীর পক্ষে সাজনুর নেতৃত্বে ব্যাপক শো-ডাউন করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ। কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলকে সঙ্গে নিয়ে এই শো-ডাউন করা হয়। এসময় মেয়র প্রার্থী ফজলে নূর তাপসের জন্য সর্বস্তরের মানুষের কাছ থেকে ভোটপ্রার্থনা করেন তারা।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকেলে ঢাকা মৎস্য ভবন এলাকা থেকে তাপসের পক্ষে প্রচারণার অংশ হিসেবে প্রচারণা শুরু করেন তারা। এসময় কেন্দ্রীয় যুবলীগ ও নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের কয়েক হাজার নেতাকর্মী এতে অংশ নেন।

প্রচারণায় কেন্দ্রীয় নেতাদের সাথে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সহ-সভাপতি আমিনুর রহমান শাহিন, ১১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি চঞ্চল মাহমুদ, সাধারণ সম্পাদক ইউসুফ মেম্বার, ১২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সেলিম খান, ১৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহজালাল, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ১৬ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হাজী কাইয়ূম, ১৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক মজিবুর রহমান, যুবলীগ নেতা রতন প্রধান, সামছুল করিম, শরিফ, আলী, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা মহিউদ্দিন, মহিলা যুবলীগের সাধারণ সম্পাদিকা মনিরা সুলতানা, রুনা, ফাতেমা, মাহমুদা, স্বর্ণালী, ট্রমা, সেলিনা ও নূর নাহার প্রমূখ উপস্থিত ছিলেন।

সাজনু জানান, ৮ জানুয়ারী বুধবার দুপুর ঢাকায় কৃষিবিদ ইনস্টিটিউটের ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপসের পক্ষে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল নিদের্শনায় ডিএসসিসি ৮টি ওয়ার্ডের গণসংযোগ ও প্রচারণায় নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের নিদের্শনা দেয়া হয়। ৮টি ওয়ার্ড হলো, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৪৭, ৫১, ৫২, ৫৩, ৫৪, ৫৮, ৫৯ ও ৬০নং ওয়ার্ড। সেই নিদের্শনা মতে ২০ থেকে ৩০ জানুয়ারি পর্যন্ত ওয়ার্ডগুলোতে গণসংযোগ ও প্রচারণায় ছিলো নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের একাধিক টিম।

তিনি বলেন, শেষ দিনের প্রচারণায় কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে ডিএসসিসি আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপসের পক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের হাজারো নেতাকর্মীর নির্বাচনী মিছিল বের করা হয়।

৩০ জানুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে