NarayanganjToday

শিরোনাম

ফতুল্লার খোকা ও রূপগঞ্জের সাইফুল হলেন জাপার সাংগঠনিক সম্পাদক


ফতুল্লার খোকা ও রূপগঞ্জের সাইফুল হলেন জাপার সাংগঠনিক সম্পাদক

জাতীয় পার্টি (এরশাদ) এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হয়েছেন ফতুল্লার ছালাউদ্দিন খোকা মোল্লা এবং রূপগঞ্জের সাইফুল ইসলাম।

২৯ জানুয়ারি তাদের নাম ঘোষণা করেছেন পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের। দলটির নবম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত এবং গঠনতন্ত্রের ধারা ১২ এর ৩ উপধারা মোতাবেক তিনি তাদের নাম ঘোষণা দেন।

ছালাউদ্দিন খোকা মোল্লা ফতুল্লার কুতুবপুরের মোল্লা বাড়ির সন্তান। এর আগে তিনি একই পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ছিলেন। তার ছোট ভাই নজরুল ইসলাম পান্না মোল্লা ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব। এছাড়াও বড় ভাই সুলতান আহম্মেদ মোল্লাও বিএনপির রাজনীতির সাথে জড়িত।

সর্বশেষ নির্বাচনে ছালাউদ্দিন খোকা মোল্লা নারায়ণগঞ্জ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা)-৪ আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছিলেন। তবে, পরবর্তীতে জোটের সিদ্ধান্ত অনুযায়ি তিনি প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

অন্যদিকে সাইফুল ইসলাম নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি ও রূপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি এবং জাতীয় যুব সংহতির উপজেলার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন দীর্ঘদিন। সর্বশেষ নির্বাচনে তিনি নারায়ণগঞ্জ (রূপগঞ্জ)-১ আসনে মনোনয়নপত্র চেয়েছিলেন পার্টি থেকে। শেষতক এই আসনে নাটকীয় ভাবে হুসাইন মুহাম্মদ এরশাদ প্রর্থী হিসেবে নিজের নাম ঘোষণা করেন। সেই প্রচারণায় সর্বাদিক দেখা গেছে সাইফুল ইসলামকে।

৩০ জানুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে