NarayanganjToday

শিরোনাম

রাজনীতিক শুক্কুর মাহমুদের প্রথম জানাজায় মানুষের ঢল


রাজনীতিক শুক্কুর মাহমুদের প্রথম জানাজায় মানুষের ঢল

জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি প্রবীণ রাজনীতিক শুক্কুর মাহমুদের প্রথম নামাজে জানাজায় সর্বস্তরের মানুষের ঢল নেমেছিলো। মঙ্গলবার (২৮ জানুয়ারি) বাদ জোহর শহরের ডিআইটি চত্বরে মরহুমের নামাজের জানাজা হয়।

এর আগে তিনি সোমবার দিবাগত শেষ রাতের দিকে বন্দরে নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৩ বছর। তিনি মৃত্যুকালে চার মেয়ে ও এক ছেলে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী ও রাজনৈতিক সহমকর্মী রেখে গেছেন। তার মৃত্যুতে নারায়ণগঞ্জের রাজনীতিতে শোকের ছায়া নেমে আসে।

এদিকে মরহুমের প্রথম নামাজের জানাজায় সাংসদ সেলিম ওসমান, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দীন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সহসভাপতি আরজু রহমান ভূঁইয়া, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জাতীয় শ্রমিক লীগের শ্রমিক কল্যান ও উন্নয়ন বিষয়ক সম্পাদক কাউসার আহম্মেদ পলাশ, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বন্দর আওয়ামী লীগের সভাপতি এমএ রশিদ, সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, সাধারণ সম্পাদক আলী রেজা উজ্জ্বল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর সেন্টু প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মরহুমের দ্বিতীয় নামাজের জানাজা বাদ আছর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হবে। এতে দলটির কেন্দ্রীয় পর্যায়ের নেতাকর্মীরা অংশ নিবেন। এরপর এদিন বাদ এশা বন্দর কদম রসূল দরগায় মরহুমের তৃতীয় জানাজা শেষে বন্দর বাগে জান্নাত কবরস্থানে দাফন করা হবে।

২৮ জানুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে