NarayanganjToday

শিরোনাম

গুরুতর অসুস্থ মন্ত্রী গাজি আইসিইউতে ভর্তি


গুরুতর অসুস্থ মন্ত্রী গাজি আইসিইউতে ভর্তি

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য এবং গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর (বীরপ্রতীক) গুরুতর অসুস্থ্ হয়ে রাজধানীর গেন্ডারিয়া আজগর আলী হাসপাতালে আইসিউতে ভর্তি রয়েছেন।

পরিবার এবং পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) এর রোগ মুক্তি কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, তিনি গত ১৫ দিন ধরে নিমোনিয়ায় আক্রান্ত। হঠাৎ করে গুরুতর অসুস্থ্ হয়ে পড়লে তাকে প্রথমে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। পরে শনিবার সন্ধ্যায় তাকে রাজধানীর গেন্ডারিয়া আজগর আলী হাসপাতালে ভর্তি করলে অবস্থা অবনতি দেখে চিকিৎসকরা আইসিউতে ভর্তি রাখেন। আরো উন্নত চিকিৎসার জন্য মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) কে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নেয়ার চেষ্টা করা হচ্ছে। আবহাওয়া খারাপ থাকায় শনিবার এয়ার অ্যাম্বুলেন্স সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা হয়নি। রোববার সকালে এয়ার অ্যাম্বুলেন্সে করে নিয়ে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হবে।

প্রসঙ্গত, গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে তিন বার নির্বাচিত সংসদ সদস্য এবং ৩য় বার সংসদ সদস্য হওয়ার পর পাট ও বস্ত্রমন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পেয়েছেন। এছাড়া তিনি গাজী গ্রুপের চেয়ারম্যান।

১১ জানুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে