NarayanganjToday

শিরোনাম

আল্লাহর রহমতে করোনামুক্ত হলাম : খোরশেদ


আল্লাহর রহমতে করোনামুক্ত হলাম : খোরশেদ

করোনার মহামারিতে ৮১ মরদেহ সৎকার করা ‘সুপার হিরো’ কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকারকে অবশেষে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। দীর্ঘ পনের দিন করোনার সঙ্গে যুদ্ধ করার পর তৃতীয়বারের নমুনা পরীক্ষায় তিনি ‘করোনা নেগেটিভ’ শনাক্ত হন।

রোববার (১৪ জুন) দুপুরে করোনাকালের এই সুপার হিরো নিজের ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে করোনামুক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আল্লাহর রহমতে করোনামুক্ত হলাম।

এর আগে কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনা করোনাভাইরাসমুক্ত হন। বর্তমানে তিনিও সুস্থ আছেন।

জানা যায়, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনা প্রথমে করোনায় আক্রান্ত হন। স্ত্রীর পর খোরশেদও করোনায় আক্রান্ত হন।

৩০ মে খোরশেদের স্ত্রীর অবস্থার অবনতি হলে কাঁচপুরের সাজেদা হাসপাতালে ভর্তি করা হয়। স্ত্রী লুনার জন্য আইসিইউ সাপোর্ট পেতে ওই দিন থেকে পরের দিন দুপুর পর্যন্ত চেষ্টা করে যাচ্ছিলেন খোরশেদ। সাজেদা হাসপাতালে থাকা অবস্থায় তাদের খোঁজখবর রেখেছেন এমপি শামীম ওসমান। পরে লুনার অবস্থার অবনতি হলে শামীম ওসমানের সহায়তায় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। একই সঙ্গে খোরশেদকেও সেখানে ভর্তি করা হয়।

করোনায় মারা যাওয়া ব্যক্তিদের দাফন করতে গিয়ে ৩০ মে করোনায় আক্রান্ত হন খোরশেদ। খোরশেদ করোনায় আক্রান্ত হলেও তার টিম সক্রিয় ছিল। টিমের লোকজন করোনায় মৃতদের দাফন করেছে।

১৪ জুন, ২০২০/এসপি/এনটি

উপরে