NarayanganjToday

শিরোনাম

নারায়ণগঞ্জে আক্রান্তের সংখ্যা বেড়ে ৪০৭০, মৃত্যু ৯৬


নারায়ণগঞ্জে আক্রান্তের সংখ্যা বেড়ে ৪০৭০, মৃত্যু ৯৬

নারায়ণগঞ্জে নতুন করে আরও ৭০ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলাজুড়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪০৭৪ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় আরও দুজনের মৃত্যু রেকর্ড করা হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৯৬ জনে।

রোববার (১৪ জুন) সকালের দিকে এই তথ্য জানিয়েছে নারায়ণগঞ্জ সিভিল সার্জন কার্যালয়। এই হিসেব রেকর্ড হয়েছে ১৩ জুন মে সকাল আটটা থেকে ১৪ জুন সকাল আটটা পর্যন্ত।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন সূত্র জানায়, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের এলাকায় সর্বোচ্চ ১৪৬৮ জন আক্রান্ত হয়েছেন। এছাড়া এখানে মৃত্যুও সর্বোচ্চ ৫৬ জন। আবার এখানে সুস্থতার সংখ্যাও সর্বোচ্চ ৬৭৪ জন।

এছাড়া নারায়ণগঞ্জ সদর উপজেলায় সদর উপজেলায় ১০৬২ জন আক্রান্ত, এখানে মারা গেছেন ২০ জন। এছাড়া এখানে সুস্থ হয়ে উঠেছেন ৪৭১ জন।

অন্যদিকে আড়াইহাজার উপজেলায় এ পর্যন্ত ৩৬৮ আক্রান্ত হয়েছে, মারা গেছে ৩ জন। এছাড়া এখানে সুস্থ হয়ে উঠেছেন ১১৮। রূপগঞ্জ উপজেলায় ৭০৪ জন আক্রান্ত হয়েছেন, মারা গেছেন ২ জন। এছাড়া এখানে সুস্থ হয়ে উঠেছেন ১৯২ জন।

সোনারগাঁ উপজেলায় ৩৪৯ জন আক্রান্ত হয়েছেন, মারা গেছেন ১২ জন। এছাড়া সুস্থ হয়ে উঠেছেন ৫৩ জন। বন্দর উপজেলায় ১২৩ জন আক্রান্ত হয়েছন, মারা গেছেন ৩ জন। এখানে সুস্থ হয়ে উঠেছেন ৩০ জন।

এদিকে নারায়ণগঞ্জ জেলা থেকে গত ২৪ ঘণ্টায় ৩১৮ টি নমুনা সংগ্রহ করা হয়েছে। জেলা থেকে নমুনা সংগ্রহের মোট সংখ্যা ১৮ হাজার ৭৫৩ টি।

এখানে সর্বপ্রথম দুজনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে ৮ মার্চ। তারা দুজনই ছিলেন ইতালি প্রাবাসী। এবং প্রথম মৃত্যু রেকর্ড করা হয় ৩০ মার্চ। তিনি বন্দরের রসূলবাগ এলাকার বাসিন্দা।

১৪ জুন, ২০২০/এসপি/এনটি

উপরে