NarayanganjToday

শিরোনাম

সঙ্কটাপন্ন স্ত্রীসহ স্কয়ারে ভর্তি কাউন্সিলর খোরশেদ


সঙ্কটাপন্ন স্ত্রীসহ স্কয়ারে ভর্তি কাউন্সিলর খোরশেদ

ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে করোনা আক্রান্ত কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনাকে। রোববার (৩১ মে) এই তথ্য নিশ্চিত করেছেন খোদ কাউন্সিলর খোরশেদ।

এর আগে শনিবার খোরশেদের স্ত্রী লুনার শারীরিক অবস্থার অবনতি হলে একটি অ্যাম্বুলেন্সযোগে এদিন দিবাগত রাতে কাঁচপুরের সাজেদা হসপিটালে সস্ত্রীক ভর্তি হতে আসেন খোরশেদ। কিন্তু এখানে আইসিইউর সার্পোট না পাওয়াতে পরবর্তীতে তারা স্কয়ারে ভর্তি হন।

সূত্র জানিয়েছে, কাউন্সিলর খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনার ৯০ শতাংশ শ্বাসকার্য সঞ্চালন হচ্ছে অক্সিজেনের মাধ্যমে। কাউন্সিলরের দাবি, তার স্ত্রীর জীবন সঙ্কটাপন্ন। তিনি সকলের দোয়া চেয়েছেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ডের তিনবারের নির্বাচিত কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। তিনি নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি। ২৩ মে তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার দেহে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়। ৩০ মে তার দেহে পজিটিভ নিশ্চিত করা হয়।

করোনা পরিস্থিতিতে আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে মারা যাওয়া ৬১টি মরদেহের সৎকার করেছেন কাউন্সিলর খোরশেদ। করোনা মোকাবেলায় তিনি একটি স্বেচ্ছাসেবী টিম গঠন করে শুরু থেকেই মাঠে সক্রিয় ছিলেন।

কাউন্সিলর খোরশেদ জানিয়েছেন, আমার স্ত্রী অবস্থা সংকটাপন্ন। আমি সবার কাছে দোয়া চাই। তাকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। তার ৯০ শতাংশ শ্বাসকার্য এখন অক্সিজেন সাপোর্টে সম্পন্ন হচ্ছে। সৃষ্টিকর্তার কাছে তার সুস্থতা কামনা করি।

তিনি বলেন, ২৯ মে পর্যন্ত তিনি ৬১ টি মরদেহের সৎকার সম্পন্ন করেছেন। কোনো অবস্থাতেই তার টিম থেমে যাবে না। তিনি আক্রান্ত হলেও তার টিমের অন্যান্যরা চলমান কার্যক্রম চালিয়ে যাবেন। তিনি স্ত্রীসহ তার সুস্থতার জন্য সকলের প্রতি দোয়া চেয়েছেন।

৩১ মে, ২০২০/এসপি/এনটি

উপরে