NarayanganjToday

শিরোনাম

নারায়ণগঞ্জের করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ২৪৯০, ৭৫ জনের মৃত্যু


নারায়ণগঞ্জের করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ২৪৯০, ৭৫ জনের মৃত্যু

প্রাণঘাতী করোনাভাইরাসে নারায়ণগঞ্জে নতুন করে আরও ৬৫ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলাজুড়ে আক্রান্তের সংখ্যা ২৪৯০। তবে, গত ২৪ ঘণ্টার মধ্যে নতুন করে কেউ ভাইরাসটিতে মারা যায়নি। ফলে মৃতের সংখ্যা এখন ৭৫ জনেই রয়েছে।

বৃহস্পতিবার (২৮ মে) সকালের দিকে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। এই হিসেব রেকর্ড হয়েছে ২৭ মে সকাল আটটা থেকে ২৮ মে সকাল আটটা পর্যন্ত।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন সূত্র জানায়, জেলায় মোট আক্রান্তের ১০৫৪ জন হচ্ছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার। যা আক্রান্তের সর্বোচ্চ সংখ্যক। দ্বিতীয় সর্বোচ্চ সদর উপজেলায়। এখানে ৮০৪ জন আক্রান্ত রেকর্ড করা হয়েছে।

এছাড়া আড়াইহাজার ১১৯, বন্দর ৭২, রূপগঞ্জ ২৪৪, সোনারগাঁ উপজেলায় ১৯৭ জন আক্রান্ত রেকর্ড করা হয়েছে। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় সর্বোচ্চ মৃত্যু ৫১ এবং সদর উপজেলায় ১৬ জন। অন্যান্য উপজেলার মধ্যে বন্দরে ২, রূপগঞ্জে ১ এবং সোনারগাঁয়ে ৫ জনের মৃত্যু হয়েছে।

এদিকে নারায়ণগঞ্জ জেলা থেকে গত ২৪ ঘণ্টায় ৬৪৫ টি নমুনা সংগ্রহ করা হয়েছে। জেলা থেকে নমুনা সংগ্রহের মোট সংখ্যা ১০ হাজার ৪০১ টি।

এখানে সর্বপ্রথম দুজনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে ৮ মার্চ। তারা দুজনই ছিলেন ইতালি প্রাবাসী। এবং প্রথম মৃত্যু রেকর্ড করা হয় ৩০ মার্চ। তিনি বন্দরের রসূলবাগ এলাকার বাসিন্দা।

২৮ মে, ২০২০/এসপি/এনটি

উপরে