NarayanganjToday

শিরোনাম

নারায়ণগঞ্জে চিকিৎসকসহ তিন জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ২৪২৫


নারায়ণগঞ্জে চিকিৎসকসহ তিন জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ২৪২৫

প্রাণঘাতী করোনাভাইরাসে নারায়ণগঞ্জে আক্রান্তের সংখ্যা বেড় ২৪২৫ জনে দাঁড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন ৫৫ জন আক্রান্ত নিয়ে এ সংখ্যা দাঁড়ায়। এছাড়াও জেলাজুড়ে নতুন করে একজন চিকিৎসকসহ তিনজন এই ভাইরাসটিতে মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা ৭৫।

বুধবার (২৭ মে) সকালের দিকে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। এই হিসেব রেকর্ড হয়েছে ২৬ মে সকাল আটটা থেকে ২৭ মে সকাল আটটা পর্যন্ত।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন সূত্র জানায়, জেলায় মোট আক্রান্তের ১০৩৮ জন হচ্ছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার। যা আক্রান্তের সর্বোচ্চ সংখ্যক। দ্বিতীয় সর্বোচ্চ সদর উপজেলায়। এখানে ৭৮২ জন আক্রান্ত রেকর্ড করা হয়েছে।

এছাড়া আড়াইহাজার ১১৯, বন্দর ৬৮, রূপগঞ্জ ২৩৯, সোনারগাঁ উপজেলায় ১৭৯ জন আক্রান্ত রেকর্ড করা হয়েছে। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় সর্বোচ্চ মৃত্যু ৫১ এবং সদর উপজেলায় ১৬ জন। অন্যান্য উপজেলার মধ্যে বন্দরে ২, রূপগঞ্জে ১ এবং সোনারগাঁয়ে ৫ জনের মৃত্যু হয়েছে।

এদিকে নারায়ণগঞ্জ জেলা থেকে গত ২৪ ঘণ্টায় ২৪৫ টি নমুনা সংগ্রহ করা হয়েছে। জেলা থেকে নমুনা সংগ্রহের মোট সংখ্যা ৯ হাজার ৭৫৬ টি।

এখানে সর্বপ্রথম দুজনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে ৮ মার্চ। তারা দুজনই ছিলেন ইতালি প্রাবাসী। এবং প্রথম মৃত্যু রেকর্ড করা হয় ৩০ মার্চ। তিনি বন্দরের রসূলবাগ এলাকার বাসিন্দা।

২৭ মে, ২০২০/এসপি/এনটি

উপরে