NarayanganjToday

শিরোনাম

২ হাজার পরিবারকে সন্ধি’র ঈদ সামগ্রী বিতরণ


২ হাজার পরিবারকে সন্ধি’র ঈদ সামগ্রী বিতরণ

প্রতি বছরের ন্যায় এবারো পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দুস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেছে পশ্চিম দেওভোগের সামাজিক সংগঠন ‘সন্ধি’। শনিবার (২৩ মে) সকালে দেওভোগ কৃষ্ণচূড়ার মোড় এলাকায় এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

প্রায় ২ হাজার অসহায় পরিবারের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিলো, মুরগী, পোলাও চাউল, চিনি, সেমাই, ইত্যাদি। এসব ঈদ সামগ্রী পেয়ে হাসি ফোটে ওঠেছে অসহায় পরিবারদের মাঝে।

সন্ধি সামাজিক সংগঠনের সভাপতি মো. নূরউদ্দিন সাগরের সভাপতিত্বে ঈদ সামগ্রী ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিকেএমইএ’র পরিচালক কবির হোসেন, সাদেকুর রহমান, মাহবুব খান বাবু, সরকার আলম, রতন বেপারী, মো. আলাউদ্দিন।

সভাপতির বক্তব্যে মো. নূরউদ্দিন সাগর বলেন, করোনা ভাইরাস কোভিট-১৯’র কারণে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও মহাদূর্যোগ চলছে। আর এ দুর্যোগেই মানব সেবা করার উত্তম সময়। আমরা সামাজিক দায়িত্ববোধ থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি।আমরা এ আগেও আমরা দুস্থ ও অসহায়দের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সচেতনামূলক লিফলেট বিতরণ করেছি।

তিনি বলেন, শুধুমাত্র আমরা বা জনপ্রতিনিধিরা এ দূর্যোগে এগিয়ে আসলে চলবেনা। এর পাশাপাশি সমাজের সকল বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে, মানুষের পাশে দাঁড়াতে হবে।কেননা, আমি মনে করি সমাজের সকল বিত্তবানরা এগিয়ে আসলে সমাজের একটি লোকও না খেয়ে থাকবেনা।

সন্ধি সামাজিক সংগঠনের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. রোহানের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি শাহীন সরকার, মো. জামান, মো. সালাউদ্দিন, মো. ইকবাল বেপারী, সাধারন সম্পাদক মো. মাসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম শিমুল, সহ সংগঠনিক সম্পাদক মো. আব্দুল কালাম, মো. অহেদ আলী ভূইয়া রবিন, কোষাধক্ষ্য মো. মমিনুল ইসলাম, সমাজ কল্যান সম্পাদক মো. আরিফুর রহমান হাসিব, প্রচার সম্পাদক মো. নাজমুল হাসান পাপ্পু, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. অভি চৌধুরী, মো. রাশেদুল হাসান রাব্বী, দপ্তর সম্পাদক মো. সায়েম ও সহ দপ্তর সম্পাদক শংকর দাস ও কার্যকরি সদস্য ফরিদ হাওলাদার, খালিদ হোসেন পলাশ, লুৎফর রহমান, সুমন রায় প্রমূখ।

২৩ মে, ২০২০/এসপি/এনটি

উপরে