NarayanganjToday

শিরোনাম

গোলাম সারোয়ার ট্রাস্টের পক্ষে ৫ শতাধিক রোজাদারকে ইফতার


গোলাম সারোয়ার ট্রাস্টের পক্ষে ৫ শতাধিক রোজাদারকে ইফতার

প্রয়াত রাজনীতিবীদ গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্টের পক্ষ থেকে প্রতিদিনই রোজাদারদের জন্য করা হচ্ছে ইফতারের আয়োজন। সড়কের ভাসমান ব্যক্তিদের মাঝে ইফতার সামগ্রী তারা বিতরণ করে চলেছেন।

প্রতিদিনই শহর ও শহরতলীর বিভিন্ন স্থানে চার থেকে পাঁচ শতাধিক মানুষের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয় ট্রাস্টের পক্ষে। সর্বশেষ ১৪ তম ধাপে ২০ মে বিকেলে পাঁচ শতাধিক মানুষের মাঝে ইতফার সামগ্রী বিতরণ করা হয়।

মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু নিজে উপস্থিত থেকে ইফতার সামগ্রী বিতরণ উদ্বোধন করেন। তিনি জানিয়েছেন, রমজানমাস ব্যাপীই তাদের এই কার্যক্রম চলমান থাকবে।

শাহাদাৎ হোসেন সাজনু ভূইয়া বলেন, মানুষ এখনও সচেতন হতে পারে নাই। করোনার ভয়াবহতা কি, এর প্রভাবে কতটা ক্ষতি হতে পারে আমাদের, সে বিষয়ে এখনও মানুষ অসেচতন। যার কারণে সরকারি নির্দেশনা মোতাবেক নির্দেশনা মেনে চলছে না তারা। শেষ পর্যন্ত যদি মানুষগুলো সামাজিক দূরত্ব বজায় রেখে না চলে তবে, আমাদের এই নারায়ণগঞ্জে ব্যাপক বিপর্যয় দেখা দিবে।

তিনি সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলার আহ্বান জানিয়ে বলেন, আপনি ভালো থাকলে আপনার পরিবার ভালো থাকবে। তাই স্বাস্থ্যবিধি মেনে চলুন। পরিবার বাঁচান। নিজে বাঁচুন।

এসময় উপস্থিত ছিলেন, গোলাম সারোয়ার কল্যাণ ট্রাস্টের অন্যতম ব্যক্তি মহানগর যুবলীগ নেতা এম ডি মিশুয়েল, সিনিয়র সদস্য এস এম রিপন হোসেন, ট্রাস্টের প্রতিষ্ঠাতা উদ্যাক্তা শেখ মো. আক্তার হোসেন, ইভান, মো. রকি (১৮নং ওয়ার্ড), মো. সাহাবুদ্দিন, জুনায়েদ শামীম, হাজী সাইদুল ইসলাম, মো.রাজিব, মো. সজিব (১৩নং ওয়ার্ড), মাহিন ও তার বন্ধু মহল।

২১, ২০২০/এসপি/এনটি

উপরে