NarayanganjToday

শিরোনাম

নারায়ণগঞ্জে একদিনে আক্রান্ত আরও ৫৪ জন, সুস্থ ৩০


নারায়ণগঞ্জে একদিনে আক্রান্ত আরও ৫৪ জন, সুস্থ ৩০

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৫৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৮৭৮ জন।

বৃহস্পতিবার (২১ মে) সকালের দিকে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। এই হিসেব রেকর্ড হয়েছে ২০ এপ্রিল সকাল আটটা থেকে ২১ এপ্রিল সকাল আটটা পর্যন্ত।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন সূত্র জানায়, গত ২৪ ঘণ্টা জেলাজুড়ে এক তরুণীসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা ৬৬। এছাড়াও নতুন করে আরও ৩০ জন করোনামুক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা জয় করলেন ৫২২ জন।

স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, জেলায় মোট আক্রান্তের ৮৭৮ জন হচ্ছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার। যা আক্রান্তের সর্বোচ্চ সংখ্যক। দ্বিতীয় সর্বোচ্চ সদর উপজেলায়। এখানে ৬১৮ জন আক্রান্ত রেকর্ড করা হয়েছে।

এছাড়া আড়াইহাজার ৫৬, বন্দর ৪৬, রূপগঞ্জ ১৫২, সোনারগাঁ উপজেলায় ১২৮ জন আক্রান্ত রেকর্ড করা হয়েছে। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় সর্বোচ্চ মৃত্যু ৪৪ এবং সদর উপজেলায় ১৬ জন। অন্যান্য উপজেলার মধ্যে বন্দরে ১, রূপগঞ্জে ১ এবং সোনারগাঁয়ে ৪ জনের মৃত্যু হয়েছে।

এদিকে নারায়ণগঞ্জ জেলা থেকে গত ২৪ ঘণ্টায় ৪৬৩ টি নমুনা সংগ্রহ করা হয়েছে। জেলা থেকে নমুনা সংগ্রহের মোট সংখ্যা ৮ হাজার ২৬৭ টি।

এখানে সর্বপ্রথম দুজনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে ৮ মার্চ। তারা দুজনই ছিলেন ইতালি প্রাবাসী। এবং প্রথম মৃত্যু রেকর্ড করা হয় ৩০ মার্চ। তিনি বন্দরের রসূলবাগ এলাকার বাসিন্দা।

২১, ২০২০/এসপি/এনটি

উপরে