NarayanganjToday

শিরোনাম

নারায়ণগঞ্জে আক্রান্তের সংখ্যা বেড়ে ১৩২৮


নারায়ণগঞ্জে আক্রান্তের সংখ্যা বেড়ে ১৩২৮

নারায়ণগঞ্জে নতুন করে আরও ৪৭ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলাজুড়ে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ হাজার ৩২৮ জনে। গত ২৪ ঘণ্টার হিসেবে এই জেলায় আরও ১ জনের মৃত্যু রেকর্ড করা হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা ৫৬। এছাড়াও জেলাজুড়ে ১৩৩ জন করোনামুক্ত ছাড়পত্র পেয়েছেন।

সোববার (১১ মে) সকালের দিকে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। এই হিসেব রেকর্ড হয়েছে ১০ এপ্রিল সকাল আটটা থেকে ১১ এপ্রিল সকাল আটটা পর্যন্ত।

সিভিল সার্জন অফিস জানিয়েছে, জেলায় মোট আক্রান্তের ৬৯৯ জন হচ্ছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার। যা আক্রান্তের সর্বোচ্চ সংখ্যক। দ্বিতীয় সর্বোচ্চ সদর উপজেলায়। এখানে ৪৭৫ জন আক্রান্ত রেকর্ড করা হয়েছে।

এছাড়া আড়াইহাজার ৩৫, বন্দর ২৯, রূপগঞ্জ ৩৬, সোনারগাঁ উপজেলায় ৫৪ জন আক্রান্ত রেকর্ড করা হয়েছে। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় সর্বোচ্চ মৃত্যু ৩৯ এবং সদর উপজেলায় ১৩ জন। অন্যান্য উপজেলার মধ্যে বন্দরে ১, রূপগঞ্জে ১ এবং সোনারগাঁয়ে ২ জনের মৃত্যু হয়েছে।

এদিকে নারায়ণগঞ্জ জেলা থেকে গত ২৪ ঘণ্টায় ৩১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে জেলা থেকে নমুনা সংগ্রহের মোট সংখ্যা ৪ হাজার ৬৩২ টি।

এখানে সর্বপ্রথম দুজনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে ৮ মার্চ। তারা দুজনই ছিলেন ইতালি প্রাবাসী। এবং প্রথম মৃত্যু রেকর্ড করা হয় ৩০ মার্চ। তিনি বন্দরের রসূলবাগ এলাকার বাসিন্দা।

১১ মে, ২০২০/এসপি/এনটি

উপরে