NarayanganjToday

শিরোনাম

দেলপাড়ার আক্রান্ত সেই ১৮ জনের বাড়িতে ঢিল নিক্ষেপ!


দেলপাড়ার আক্রান্ত সেই ১৮ জনের বাড়িতে ঢিল নিক্ষেপ!

নারায়ণগঞ্জ সিভিল সার্জনের এক কর্মকর্তার পরিবারের ১৮ জন করোনা পজিটিভ। এ নিয়ে পুরো পরিবারটিই বিপর্যস্ত। এরমধ্যে স্থানীয় লোকজন পরিবারটিকে এলাকা থেকে বের করার চেষ্টা চালাচ্ছে। সে লক্ষ্যে বাড়িটিতে ইট পাটকেলও ছুড়েছে স্থানীয় লোকেরা, এমন অভিযোগ ভুক্তভোগিদের।

মঙ্গলবার (২৮ এপ্রিল) সন্ধ্যার দিকে সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. শিল্পী আক্তারের ফতুল্লা কুতুবপুরের দেলপাড়া এলাকার বাড়িতে ওই ঘটনা ঘটে। এই বাড়িটিতেই আইসোলেশনে রয়েছেন তার পরিবারের ১৮ জন।

ডা. শিল্পী আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ টুডে’কে বলেন, সন্ধ্যার দিকে বাড়িতে কারা যেন ঢিল ছুড়েছে। বিষয়টি আমি প্রশাসনে জানিয়েছি। থানা পুলিশও এসে ঘুরে গিয়েছে। আমাকে প্রশাসন থেকে আশ্বস্ত করা হয়েছে পুলিশ এবং সেনাবাহিনী নিয়মিত এখানে আসা যাওয়া করবে।

তিনি বলেন, এমনিতে ১৮ জন আক্রান্ত হয়েছে। তাদের মানসিকতার অবস্থা ভালো নয়। এখন তাদের সাপোর্ট দরকার। সহমর্মিতা দরকার। অথচ এলাকাতে হচ্ছে এর উল্টোটা। আমরা এখানকার স্থানীয়। তারপরও এই মানুষগুলো কেন এমন করছে বুঝতে পারছি না। তাছাড়া আমাদের বাড়িটি আগের থেকেই লকডাউন করেছি। কাউকে এখান থেকে বের হতে দিই না। বাইরে থেকেও কেউ ভেতরে আসতে পারে না।

ডা. শিল্পী আক্তার আরও বলেন, বাড়ি রেখে তাদের চিকিৎসা করানো হচ্ছে। অন্য চিকিৎসকেরাও এসে দেখে গেছেন। সার্বক্ষণিক আমি এখানে আসা যাওয়া করবো। আবার অফিসিয়াল কাজও করবো। এই বাড়ির লোক বের না হলে ভাইরাসটি অন্যদের মধ্যে সংক্রমিত হাওয়ার কোনো সম্ভাবনা নেই। তারপরও স্থানীয়দের হয়তো কেউ কেউ ভুল বুঝিয়ে আতঙ্কিত করে তুলছে। যা দুঃখজনক।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. আসলাম হোসেন ঘটনাস্থলে পুলিশ পাঠানোর সত্যতা নিশ্চিত করে বলেন, ঢিল ছুড়েছে এমন খবর পাইনি। তবে, ডিস্টার্ব হচ্ছে শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। সেখানে পুলিশ আছে।

২৮ এপ্রিল, ২০২০/এসপি/এনটি

উপরে