NarayanganjToday

শিরোনাম

আদর্শনগরের ব্যবসায়ী শরীফ হত্যায় আরও ৪ ‘ঘাতক’ গ্রেফতার


আদর্শনগরের ব্যবসায়ী শরীফ হত্যায় আরও ৪ ‘ঘাতক’ গ্রেফতার

নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুর আদর্শনগর এলাকার ব্যবসায়ী যুবক শরীফ হত্যা মামলা আরও ৪ জনকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। সোমবার (২৭ এপ্রিল) দুপুরের দিকে গ্রেফতারদের আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতাররা হলো, রাব্বি, নুর মোহাম্মদ, ছোট শাকিল ও শাহিন। তাদেরকে ২৬ এপ্রিল বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়, জানিয়েছেন মামলাটির তদন্ত কর্মকর্তা ফতুল্লা মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহাদাত হোসেন।

তিনি বলেন, এ নিয়ে শরীফ হত্যায় তিন দফায় ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। যার মধ্যে এজাহার নামীয় ৭ জন এবং সন্দিগ্ধ ৮ জন। গ্রেফতার তিনজন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আদালতে।

এর আগে ৩ এপ্রিল একই মামলায় জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হন্তারক আদর্শনগর এলাকার ইসমাইল, রাসেল, মুন্নার বাড়ির নিচতলার ভাড়াটিয়া ওসমান ওরফে জীবন, বাড়ৈভোগ মসজিদ সংলগ্ন সূর্য বেগমের ভাড়াটিয়া সোহাগ, দেওভোগ নূর মসজিদ সংলগ্ন রকি, একই এলাকার জালাল মোল্লার ভাড়াটিয়া রাসেল, বাহ উদ্দিন মিয়ার ভাড়াটিয়া মেহেদী হাসান, ৬২ নং আদর্শনগর এলাকার মিলন হোসেন এবং ময়না কমিশনারের ভাড়াটিয়া কমল মিয়া।

এছাড়াও ১৬ এপ্রিল ভোরের দিকে র‌্যাব-১১ অভিযান চালিয়ে একই মামলার মূলহোত পশ্চিম দেওভোগ (আদর্শনগর) এলাকার বাদশাহ মিয়ার ছেলে লিমন ওরফে রিমন এবং একই এলাকার আনোয়ার মিয়ার ছেলে সম্রাটকে গ্রেফতার করে ফতুল্লা থানা সোপর্দ করে।

পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহাদাত হোসেন আরও বলেন, গ্রেফতারদের মধ্যে মূলহোতা লিমন ওরফে রিমন, ইসমাইল ও রাসেল আদালতে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

প্রসঙ্গত, এক এপ্রিল সকাল সাড়ে ১০ টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে আদর্শনগর আল আফাসা জামে মসজিদের দক্ষিণে শ্যামলের গ্যারেজের গেইটের সামনে ব্যবসায়ী শরীফকে কুপিয়ে হত্যা করা হয়। এদিন সন্ধ্যায় নিহতের পিতা আলাল মাতবর এ ঘটনায় বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরদিনই পুলিশ অভিযান চালিয়ে সিসি টিভির ফুটেজ থেকে চিহ্নিত করে দুজন এজাহারনামীয় আসামীসহ ৯ জনকে গ্রেফতার করে। এরমধ্যে দুজন হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছে।

২৭ এপ্রিল, ২০২০/এসপি/এনটি

উপরে