NarayanganjToday

শিরোনাম

করোনা রোগীদের সেবা নিশ্চিত করবে না.গঞ্জ পুলিশের কুইক রেসপন্স টিম


করোনা রোগীদের সেবা নিশ্চিত করবে না.গঞ্জ পুলিশের কুইক রেসপন্স টিম

করোনাভাইরাস মোকাবেলায় নারায়ণগঞ্জ জেলা পুলিশের ৩৫ সদস্য বিশিষ্ট একটি কুইক রেসপন্স টিম (ছজঞ) প্রস্তুত করা হয়েছে। বুধবার (২৫ মার্চ) এই টিম প্রস্তুতের খবর নিশ্চিত করেছে জেলা পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুবাস চন্দ্র সাহা’র নেতৃত্বে এবং জেলা স্বাস্থ্য বিভাগের সাথে সমন্বয় রক্ষা করে পুলিশের কুইক রেসপন্স টিম (ছজঞ) টিম সদস্যরা কাজ করবে বলে জানিয়েছে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এজন্য তাদেরকে প্রয়োজনীয় প্রশিক্ষণ ও দিক নির্দেশনা প্রদান করা হয়েছে।

করোনাভাইরাস মোকাবেলায় জেলার যে কোনো প্রান্তে করোনাভাইরাস আক্রান্ত হওয়ার সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে এই টিম সদস্যরা করোনাভাইরাস আক্রান্ত সন্দেহভাজন ব্যক্তির কাছে দ্রুত পৌঁছাবে। এজন্য প্রশাসনের পক্ষ থেকে তাদের সুরক্ষাসহ প্রয়োজনীয় ওষুধপত্রও দেওয়া হয়েছে।

এসবের মধ্যে টিম সদস্যদের জন্য সুরক্ষা সামগ্রী বা পিপিই, হ্যান্ড গ্লাভস, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, জীবানুনাশক ওষুধ। এছাড়াও সন্দেহভাজন আক্রান্ত ব্যক্তির জন্য মেডিক্যাল সামগ্রী, প্রয়োজনীয় অ্যাম্বুলেন্স এবং গাড়িও দেওয়া হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগের সাথে সমন্বয় রক্ষা করে এ টিম করোনা আক্রান্তদের সঠিক পরামর্শ ও চিকিৎসা প্রদানের ব্যবস্থা গ্রহণ করবে।

২৫ মার্চ, ২০২০/এসপি/এনটি

উপরে