NarayanganjToday

শিরোনাম

কেক কেটে ৫৯ তম জন্মদিন পালন করলেন শামীম ওসমান


কেক কেটে ৫৯ তম জন্মদিন পালন করলেন শামীম ওসমান

কেক কেটে নিজের ৫৯ তম জন্মদিন পালন করেছেন সাংসদ শামীম ওসমান। তবে, এই জন্মদিন পালন পূর্ব পরিকল্পিত নয়। তার এক বন্ধু দম্পতির বিবাহ বার্ষিকীতে উপস্থিত হলে ওই দম্পতির সৌজন্যে এই আয়োজন করা হয়। যা ছিল প্রভাবশালী এই রাজনীতিকের জন্য বিস্ময়কর একটি ব্যাপর।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) রাত ৯ টার দিকে শহরের কলেজ রোড এলাকায় সাংসদ শামীম ওসমান বন্ধু আমিন-হুমায়রা দম্পতির বাড়িতে ওই আয়োজন করা হয়।

জানা গেছে, সাংসদ শামীম ওসমান ও তার স্ত্রী সালমা ওসমান লিপি আমন্ত্রিত ছিলেন কলেজ রোড এলাকার আমিন-হুমায়রা দম্পতির বিবাহ বার্ষিকীর অনুষ্ঠানে। এদিন রাত ৯ টার দিকে তিনি স্বস্ত্রীক এ বাড়িতে উপস্থিত হন। তবে, এখানে এসেই তিনি চমকে যান এই দম্পতির আয়োজনে।

সূত্র জানায়, আমিন-হুমায়রা দম্পতি আগের থেকে কিছুই বলেনি শামীম ওসমানকে। তার ঠিক করে রেখেছিলেন সাংসদকে চমকে দিবেন। সে লক্ষ্যে তাদের বিবাহ বার্ষিকীর কেকের সাথে জন্মদিনের জন্য আরও একটি কেক আনিয়ে রাখেন। পরবর্তীতে সাংসদ শামীম ওসমানসহ বিবাহ বার্ষিকীতে অন্যান্য বন্ধুরা এলে সাংসদের ৫৯ তম জন্মদিন কেক কেটে পালন করা হয়।

এসময় আমিন-হুমায়ারা দম্পতি ছাড়াও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ আদালতের পাবলিক প্রসিকিউটর ওয়াজেদ আলী খোকন, কৃষক লীগ নেতা ইব্রাহীম চেঙ্গিসসহ সাংসদ শামীম ওসমানের বন্ধু মহল।

২৮ ফেব্রুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে