NarayanganjToday

শিরোনাম

চিকিৎসাধিন মন্ত্রী গাজীর পাশে জেলা প্রশাসক


চিকিৎসাধিন মন্ত্রী গাজীর পাশে জেলা প্রশাসক

হাসপাতালে ভর্তি বস্ত্র ও পাটমন্ত্রী ও নারায়ণগঞ্জ-১ আসনের সাংসদ গোলাম দস্তগীর গাজীকে দেখতে গিয়েছিলেন জেলা প্রশাসক (ডিসি) মো. জসিম উদ্দন।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলের দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধিন মন্ত্রীকে দেখতে যান তিনি।

জেলা প্রশাসক জসিম উদ্দিন চিকিৎসাধিন মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। এবং কিছু সময় তিনি মন্ত্রীর পাশে অবস্থান করে কথাবার্তা বলেন। এসময় মন্ত্রীর সাথে ছিলেন তার স্ত্রী তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী।

জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন মন্ত্রী গাজীর দ্রুত সুস্থা কামনা করেন এবং নারায়ণগঞ্জসহ দেশবাসীর দোয়া প্রার্থনা করেছেন। তিনি আশা প্রকাশ করেন, অতি দ্রুত মন্ত্রী অরোগ্য লাভ করবেন এবং পূর্বের মতো মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করবেন।

এর আগে মন্ত্রী সর্দি ও জ্বরের কারণে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি হন। তখন চাউর হয় তিনি করোনা ভাইরাসে আক্রান্ত। তবে, এ ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, গোলাম দস্তগীর গাজী করোনা ভাইরাসে আক্রান্ত নন। তিনি ভালো আছেন। গুজবে কাউকে কান না দিতে হাসপাতাল কর্তৃপক্ষ আহ্বান জানিয়েছেন।

প্রসঙ্গত, সিঙ্গাপুরে ১৩ দিন ফুসফুসের চিকিৎসা শেষে ২৪ জানুয়ারি দেশে ফেরেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

২৭ ফেব্রুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে