NarayanganjToday

শিরোনাম

গার্ড অব অনারে মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামানের শেষ বিদায়


গার্ড অব অনারে মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামানের শেষ বিদায়

বন্দর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আক্তারুজ্জামানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে বন্দরের কদম রসূল দরগাহ শরীফের সামনে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় নবীগঞ্জ কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

এসময় নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকার, বন্দর থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) রফিকুল ইসলাম, উপ-পরিদর্শক আনোয়ার হুসাইনের নেতৃত্বে পুলিশের একটি দল বীর এই মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন।

এদিকে মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামানের নামাজের যানাজায় অংশগ্রহণ করেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সাংসদ মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবু জাহের, বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, মহানগর যুবদলের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মো. শরীফুল ইসলাম শিপলু, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, সহ-সভাপতি রাজু আহমেদ সুজন প্রমুখ।

প্রসঙ্গত, মুক্তিযোদ্ধা কমান্ডার আক্তারুজ্জামান ২৫ ফেব্রুয়ারি নিউইয়র্ক সময় সকাল ৭টায় আমেরিকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

২৭ ফেব্রুয়ারি,২০২০/এমএ/এনটি

উপরে