NarayanganjToday

শিরোনাম

বাইরের দিকে আটকানো দরজা, ভেতরে পঁচছিল যুবকের লাশ


বাইরের দিকে আটকানো দরজা, ভেতরে পঁচছিল যুবকের লাশ

পরকীয়ার বলি নাকি জমি বিক্রির টাকার জন্য জীবন দিতে হলো কাঠুরিয়া যুবক শামীম (২৭)কে। শুক্রবার বিকাল সাড়ে ৩ টার দিকে রূপগঞ্জে নিজের ঘর থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শামীম কাঞ্চন খাঁ পাড়া এলাকার মৃত বদরউদ্দিনের ছেলে।

এলাকাবাসী ও তার ঘনিষ্ঠজনেরা জানান, শামীম একজন কাঠুরিয়া ছিলেন। শামীম কুমিল্লা এলাকার সুমি নামের একজনকে বিয়ে করেন। বিয়ের পর তাদের দুই কন্যা সন্তানের জন্ম হয়। সুমি আক্তার এলাকার এক যুবকের সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। এ নিয়ে তাদের স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হতো। একপর্যায়ে স্ত্রীর পরকীয়া সম্পর্ক রোধ করতে না পেরে তার স্ত্রীকে বেধড়ক পেটাতো।

গত এক বছর ধরে শামীম ও তার স্ত্রী সুমি আলাদাভাবে থাকতে শুরু করে। এরই মধ্যে গত কয়েকদিন পূর্বে শামীম স্থানীয় আকতার নামে একজনের কাছে তার বাড়ি বিক্রি করার জন্য বায়নার মাধ্যমে কিছু টাকা নেয়। পরে তার স্ত্রী সঙ্গে আবার তার যোগাযোগ হলে তারা ভুলতা এলাকায় একটি বাড়িতে কিছুদিন ভাড়া বাসায় থাকে। পরে শামীম আবার তার বাড়িতে চলে আসে এবং একাই বসবাস করতে শুরু করে।

গত ৩ দিন আগে শামীম তার কাঠুরিয়ার কাজ শেষ করে বাড়িতে আসে। এরপর তার আর কোনো খোঁজখবর পাওয়া যায়নি। পরে তারা শামীমের ঘরের ভিতর থেকে দুর্ঘন্ধ পেয়ে পুলিশকে খবর দেয়।

তবে, স্থানীয়দেন মনে নানান প্রশ্ন শামীম কি পরকিয়ার বলি নাকি জমি বিক্রির টাকার জন্যই তার জীবন দিতে হলো।  

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাইফুল ইসলাম জানান, শুক্রবার বিকালে স্থানীয় লোকজন শামীমের ঘর থেকে দুর্ঘন্ধ বের হলে তারা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে পৌঁছে শামীমের ঘর থেকে দুর্ঘন্ধযুক্ত অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। 

তিনি আরও জানান, যে ঘরে শামীমের লাশ পাওয়া গেছে সে ঘরটি বাহির দিক থেকে আটকানো ছিল।

রূপগঞ্জ থানর অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত হত্যাকারীদের দৃশ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

২১ ফেব্রুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে