NarayanganjToday

শিরোনাম

গরম পানির ট্যাঙ্কে পড়েছিল বৃদ্ধার মরদেহ


গরম পানির ট্যাঙ্কে পড়েছিল বৃদ্ধার মরদেহ

আড়াইহাজারে একটি গরম পানির ট্যাঙ্ক থেকে সখিন বেগম (৭০) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১০ টার দিকে উপজেলার গোপালদী পৌরসভাধীন মোল্লারচর এলাকা থেকে এই মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত সখিনা বেগম উপজেলার কলাগাছিয়া এলাকার ইব্রাহিমের স্ত্রী।

স্থানীয়রা জানান, মোল্লারচর এলাকায় অবস্থিত ব্যাটারির সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠানের অদূরে একটি ট্যাঙ্কে ওই নারীর মরদেহ পড়ে ছিল। এসময় মরদেহ দেখতে শত শত মানুষ ট্যাঙ্কের সামনে ভীড় করেন। খবর পেয়ে আড়াইহাজার থানার ওসিসহ স্থানীয় গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা মরদেহ উদ্ধার করেন ।

এর আগে বৃহম্পতিবার রাতে যেকানো সময় ঘটনাটি ঘটেছে বলে পুলিশ ধারণা করছে। ব্যাটারী উৎপাদনকারী প্রতিষ্ঠানটি চীনা নাগরিকরা পরিচালনা করছেন বলে জানা গেছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম এলাকাবাসীর বরাত দিয়ে জানান, নিহত বৃদ্ধা মানসিক ভারসাম্যহীন ছিলেন। পাশাপাশি ভিক্ষাবৃত্তি করতেন। ট্যাঙ্কের পাশে ছিঁড়া রুটির কিছু অংশ পাওয়া গেছে। এতে ধারণা করা হচ্ছে, রাতের যেকোনো সময় গরম পানির ট্যাঙ্কের পাশে বসে তিনি রুটি খাচ্ছিলেন। অসাবধানতার কারণে হয়তো তিনি ট্যাঙ্কে পড়ে গেছেন। তার শরীরের বেশ কিছু অংশ ঝলসে গেছে।

তিনি জানান, মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য জেলা সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর কারণ সঠিকভাবে নির্ণয় করা সম্ভব হবে।

২১ ফেব্রুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে