NarayanganjToday

শিরোনাম

একুশের বীরদের প্রতি শ্রদ্ধায় নতজানু নারায়ণগঞ্জবাসী


একুশের বীরদের প্রতি শ্রদ্ধায় নতজানু নারায়ণগঞ্জবাসী

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ২১ এর প্রথম প্রহরেই ফুলে ফুলে ছেয়ে গিয়েছিলো শহরের চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনার। এদিন রাত ১২ টা এক মিনিটে প্রথমেই শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক জসিম উদ্দিন।

জেলা প্রশাসনের পরপরই একুশের বীর সেনানিদের প্রতি শ্রদ্ধার্ঘ্য দেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসন। পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের নেতৃত্বে এসময় শহীদ বেদিতে পুস্পস্তবক অর্পণ করা হয়। তবে, প্রথম প্রহরে নারায়ণগঞ্জের স্থানীয় সংসদ সদস্যদের শ্রদ্ধা নিবেদন করতে দেখা যায়নি।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ পৃথকভাবে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। জেলা আওয়ামী লীগের পক্ষে সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদলের নেতৃত্বে পুস্পস্তবক অর্পণ করা হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহার নেতৃত্বে মহানগর আওয়ামী লীগ শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়াও প্রথম প্রহরে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি, ছাত্রলীগ, যুবদলসহ অন্যান্য রাজনৈতিক ও সামাজিক এবং ব্যবসায়ী সংগঠন।

২১ ফেব্রুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে