NarayanganjToday

শিরোনাম

হাইব্রীডরা ঢুকে দলে বিশৃঙ্খলা করছে : হাজী ইয়াছিন


হাইব্রীডরা ঢুকে দলে বিশৃঙ্খলা করছে : হাজী ইয়াছিন

সিদ্ধিরগঞ্জে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল হক ভূইয়া রাজুর উপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সভা করেছে সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগ। 

বৃহস্পতিবার বিকেলে সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় এ সভাটি অনুষ্ঠিত হয়। সভায় আমিনুল হক ভূইয়া রাজুর উপর হামলার ঘটনায় বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন।

সংগঠনটির সহ-সভাপতি নুর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ ইয়াছিন মিয়া। 

তিনি বলেন, অনেক ত্যাগ ও কষ্টের বিনিময়ে এ দেশ স্বাধীন করা হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগের বিভিন্ন অংগসংগঠনে অনুপ্রবেশকারী হাইব্রীডরা ঢুকে দলে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। আগামীতে এ ধরনের ঘটনায় সকলে মিলে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করতে হবে। এছাড়া বক্তারা আমিনুল হক ভূইয়া রাজুর উপর হামলার ঘটানাটিকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিত বলে উল্লেখ করেন। একই সাথে যারা এধরনের অনুপ্রবেশকারীদের দলে যুক্ত করেন, তাদের প্রতি নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক এম এ জামান, থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক ইয়াছিন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, মহিলা আওয়ামীলীগ নেত্রী শাহানাজ পারভীন, যুবলীগ নেতা মোঃ ফারুক, বাবু, জহিরুল ইসলাম, সানাউল্লাহ সানি, মিলন প্রমূখ।

উল্লেখ্য যে, ১১ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে শিব্বির আহাম্মেদ ও তার ভাই জসিমের নেতৃত্বে সন্ত্রাসীরা সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনূল হক ভুইয়া রাজু’র উপর হামলা চালিয়ে মারধর করে হয় এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। 

১৩ ফেব্রুয়ারি,২০২০/এমএ/এনটি

উপরে