NarayanganjToday

শিরোনাম

কুতুবপুরের সোর্স শান্তসহ ৬ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ


কুতুবপুরের সোর্স শান্তসহ ৬ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

কুতুবপুরের সোর্স শান্তর বিরুদ্ধে ছিনতাই ও মারধরের অভিযোগ দায়ের করা হয়েছে ফতুল্লা মডেল থানায়। ১২ ফেব্রæয়ারি রাতে এই অভিযোগটি দায়ের করেন আবির নামে এক যুবক।

তিনি ফতুল্লার কুতুবপুর শাহী বাজার এলাকার দিদার মিয়ার ছেলে এবং মেছ ছাপার মিলের শ্রমিক হিসেবে কাজ করেন।

লিখিত অভিযোগে আরও অভিযুক্ত করা হয়েছে রসূলপুর নিউ মডেল কিন্ডার গার্ডেন এলাকার মামুন (২০) ও হৃদয় নামে দু যুবককে। এছাড়াও আরও ৩ জনকে আজ্ঞাত আসামী হিসেবে উল্লেখ করা হয়েছে।

আবিরের অভিযোগ, তিনিসহ তার সহকর্মী রসূলপুর এলাকার দবির মিয়ার ছেলে মাসুদ কর্মস্থল থেকে ১২ ফেব্রæয়ারি রাত সাড়ে আটটার দিকে বাড়ি ফেরার পথে রসূলপুর নিউ মডেল কিন্ডার গার্ডেনের গলির মুখে আসলে শান্তর নেতৃত্বে উল্লেখিতরা তাদের পথরোধ করে এবং ধারালো ছুরিরমুখে জিম্মি করে তার পকেট থেকে বেতনের ৪ হাজার টাকা, ৮ হাজার টাকার মূল্যের একটি স্যামসং মোবাইল এবং তার সহকর্মীর পকেট থেকে ১২শ টাকা ও ৭ হাজার টাকার দামের একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

আবির আরও জানায়, ওই সময় সন্ত্রাসীদেরকে বাধা দিলে তারা আমাদেরকে এলোপাতাড়ি মারধর করে রক্তাক্ত জখম করে। এসময় তাদের ডাক চিৎকারে আশে পাশের লোক এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এদিকে এই অভিযোগ দায়ের পূর্বে শান্ত বাদী হয়ে মীর হোসেন মীরু বাহিনীর ১৩ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন। শান্ত এলাকার মধ্যে পুলিশের সোর্স হিসেবে পরিচিত। এছাড়াও নানা ধরণের অপকর্মের সাথেও রয়েছে তার সম্পৃক্ত।

স্থানীয়রা জানান, বুধবার উভয় পক্ষের সাথেই একটি ইভটিজিংয়ের ঘটনা নিয়ে দ্ব›দ্ব হয়। এ নিয়ে তর্ক বিতর্কসহ উত্তেজনার সৃষ্টি হয়। এর আগে শান্ত মদ্যপ অবস্থায় জনৈক যুবকের বোনকে উত্যক্ত করে। এ নিয়েই শুরু হয় তাদের মধ্যে উত্তেজনা।

১৩ ফেব্রুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে