NarayanganjToday

শিরোনাম

নারায়নগঞ্জের যেকোন উন্নয়ন মানে আমিও সামিল : লিপি ওসমান


নারায়নগঞ্জের যেকোন উন্নয়ন মানে আমিও সামিল : লিপি ওসমান

নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, নারায়নগঞ্জের কিছু প্রতিষ্ঠিতি হওয়া মানে আমরা প্রতিষ্ঠিত হচ্ছি।বাংলাদেশের যখন উন্নয়ন হয় আমি তখনি ফিরে তাকাই নারায়নগঞ্জের দিকে।যেখানেই থাকি না কেনো নারায়নগঞ্জের যেকোন উন্নয়ন মানে তার মধ্যে আমিও সামিল। 

বুধবার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টায় নতুন সমবায় মার্কেটের ৯ম তলায় ‘লা বিস্তা’ নামের একটি রেস্টুরেন্ট উদ্ধোধনে প্রধান অতিথির বক্ত্যবে তিনি এ কথা বলেন।

তিনি রেস্টুরেন্টের উদ্দেশে বলেনে, আমি যে কয়টা রেস্টুরেন্টের শুভ উদ্ধোধন করেছি তার মধ্যে বেস্ট এই রেস্টুরেন্ট।আমার বিশ্বাস এই ‘লা বিস্তা’ তার সৌন্দয্য নিয়ে, তার খাবারের টেষ্ট নিয়ে,কোয়ালিটি নিয়ে নিশ্চই একদিন ফাস্ট হবে। এ রেস্টুরেন্ট যেন সফল হয় আমি সে কামনা করছি।

এসময় আরো উপস্থিত ছিলেন,সদর উপজেলার ই্উএনও নাহিদা বারিক,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু,নব-নির্বাচিত অাইনজবি সমিতির সভাপতি মো.মোহসীন মিয়া,সমবায় ব্যাংকের চেয়ারম্যান মহিউদ্দিন মহি,ঢাকা মহহানগর দক্ষিন সিটি কর্পোরেশনের ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর রোকনউদ্দিন আহমেদ,জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মিনহাজুল উসলাম রিয়াদসহ প্রমুখ।

১২ ফেব্রুয়ারি,২০২০/এমএ/এনটি

উপরে