NarayanganjToday

শিরোনাম

চাষাড়ায় ব্লু পিয়ারে মদের বার বন্ধ করে দিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ


চাষাড়ায় ব্লু পিয়ারে মদের বার বন্ধ করে দিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ

চাষাড়ায় ব্লু পিয়ার রেস্টুরেন্টে মদের বার বন্ধ করে নোটিশ টানিয়ে দিয়ে গেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরের দিকে ঢাকা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ডিজি জামাল উদ্দিন বার পরিদর্শনে এসে বার বন্ধের নির্দেশ দিয়ে একটি নোটিশ টানিয়ে দিয়ে যান।

তবে, এ ব্যাপারে নারায়ণগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক সামসুল আলমকে একাধিকবার কল করলেও তিনি তা রিসিভ করেননি। ফলে এ প্রসঙ্গে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এর আগে ব্লু পিয়ার বার নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনা শুরু হয়। বার বন্ধের দাবিতে আন্দোলন শুরু করে হেফাজত ইসলাম, নাগরিক কমিটিসহ কয়েকটি সংগঠন। সর্বশেষ হেফাজতে ইসলাম বার বন্ধের দাবিতে এক সপ্তাহের আল্টিমেটাম দিয়েছিলো।

প্রসঙ্গত, চাষাড়ায় প্যারাডাইজ ক্যাসেলের ৯-১১ তলায় ব্লু পিয়র রেস্টেুরেন্টে মদের বারের লাইসেন্স প্রদান করে মাদকদ্রব্য অধিদপ্তর। এক বছর মেয়াদী এই লাইসেন্স আগামী জুন মাস পর্যন্ত নির্ধারিত করা হয়। তবে, বার চালুর পূর্বেই এ নিয়ে স্থানীয় গণমাধ্যমে ব্যাপক লেখালেখি শুরু হয়। এরপরই সর্বত্র থেকে বার বন্ধের দাবিতে আন্দোলনে সরব হয় কয়েকটি সংগঠন।

১২ ফেব্রুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে