NarayanganjToday

শিরোনাম

শহরের টানবাজার থেকে বিপুল পরিমাণের চোরাই সূতাসহ আটক ২


শহরের টানবাজার থেকে বিপুল পরিমাণের চোরাই সূতাসহ আটক ২

শহরের টানবাজার এলাকা থেকে ১০ টন ৩শ ৭৬ কেজি চোরাই সূতাসহ দু’জনকে আটক করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুর থেকে বিকেল পর্যন্ত নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের সহযোগিতায় এই অভিযান চালানো হয়। শহরের টানবাজার ৬২/২ এমএম রায় রোডের সুরুজ ভবনের দ্বিতীয় তলায় অবস্থিত আব্দুল্লাহ আল মামুন ট্রেডার্সে এই অভিযান চালানো হয়।

অভিযানে আটক করা হয়েছে আব্দুল্লাহ আল মামুন ট্রেডার্সের মালিক কবির হোসেন ও তার ম্যানেজারকে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ পরিদর্শক ইমাম হোসেন অভিযান ও আটকের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, মাস্টার ট্রান্সপোর্টের মাধ্যমে গত পাঁচদিন পূর্বে ১০ টন ৩শ ৭৬ কেজি সুতা ঢাকার গাজিপুর পাঠানো হয়েছিলো। কিন্তু চালানটি গাজিপুর না গিয়ে গাড়ি চালকের যোগসাজশে সাভার আনলোড করে। পরে সেগুলো নারায়ণগঞ্জের এইখানে বিক্রি করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় চট্টগ্রাম বন্দর থানায় একটি মামলা দায়ের হয়। মামলাটি তদন্তে নামে চট্টগ্রাম (উত্তর) গোয়েন্দা পুলিশ। প্রথমে গাড়ি চালককে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তিতে এখানে অভিযান চালানো হয়। এখান থেকে চারাইকৃত সমস্ত সূতা উদ্ধার করা হয়েছে। আমরা চট্টগ্রাম গিয়ে আরও বিস্তারিত জানাবো। এখনও অভিযান চলমান রয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানান, চট্টগ্রাম (উত্তর) গোয়েন্দা পুলিশ এখানে অভিযান চালিয়েছে। আমরা তাদেরকে সহযোগিতা করেছি। তারা এখান থেকে ১০ টন ৩শ ৭৬ কেজি চোরাই সূতা উদ্ধারসহ দুজনকে গ্রেফতার করে নিয়ে গেছেন।

১০ ফেব্রুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে