NarayanganjToday

শিরোনাম

কিশোর জিদান হত্যায় একদিনের রিমান্ডে যুবক


কিশোর জিদান হত্যায় একদিনের রিমান্ডে যুবক

সিদ্ধিরঞ্জের কিশোর জিদান হত্যায় রতন (৩০) নামের এক যুবককে ১ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বুধবার (২২ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে অধিকতর তদন্তের স্বার্থে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে বিচারক ১ দিন মঞ্জুর করে আদেশ দেন। রতন মিজমিজি তালতলা ক্লাবের মো. শুক্কুর আলির ছেলে।

রিমান্ডের সত্যতা নিশ্চিত করে কোর্ট পুলিশের ইন্সপেক্টর আসাদুজ্জামান বলেন, অধিকতর তদন্তের স্বার্থে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালত শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

প্রসঙ্গত, গেল বছর ২৬ ডিসেম্বর সিদ্ধিরগঞ্জে জিদান হোসেন তন্ময় নামে এক কিশোরকে তারই বন্ধু রতন ডেকে নিয়ে যায়। এরপর রাতে আর বাসায় ফিরেনি সে। পরদিন সকালে রতনসহ আরও দুই বন্ধু তম্ময়ের লাশ নিয়ে তার বাবার কাছে বুঝিয়ে দিয়ে বলে বিদুৎপৃষ্ট হয়ে মারা গেছে। তখন নিহতের পরিবারের দাবি তুলে, এটি পরিকল্পিতভাবে হত্যা।

অপরদিকে পুলিশ এ মৃত্যুকে আত্মহত্যা বলে সিদ্ধিরগঞ্জ থানায় একটি ইউডি মামলা রুজু করে। হত্যা মামলা না নিলেও এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে রতনসহ সাব্বির ও ইয়াছিন নামে ৩ জনকে আটক করে পুলিশ। তবে, সম্প্রতি আদালতের নির্দেশে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ জিদান নিহতের ঘটনায় হত্যা মামলা গ্রহণ করেছে।

২২ জানুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে