NarayanganjToday

শিরোনাম

আবারও না.গঞ্জে আসছেন আজহারী


আবারও না.গঞ্জে আসছেন আজহারী

আড়াইহাজারের পর, বন্দর এরপর সদর উপজেলার ফতুল্লা ভূঁইগড়ে এসেছিলেন আলোচিত সমালোচিত ইসলামি বক্তা ড. মিজানুর রহমান আজহারী। তিনি চলতি বছরের ৩১ জানুয়ারি শুক্রবার জেলার রূপগঞ্জে আসবেন।

এদিন রূপগঞ্জের বায়তুল্লাহ জামে মসজিদ (বরপা) এর শুভ উদ্বোধন উপলক্ষে ওয়াজ ও দোয়ার মাহফিলের প্রধান বক্তা হিসেবে বয়ান করবেন মাওলানা মিজানুর রহমান আজহারী।

শিল্পপতি, সমাজ সেবক মো. রমজান হোসেনের সভাপতিত্বে ওই ওয়াজ ও দোয়া অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

একই মাহফিলে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ টেলিভিশনের কোরআন তাফসীর কারক মাওলানা মো. খালেদ সাইফুল্লাহ আজিজী, বরপা বায়তুল্লাহ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মুফতি মো. নাজমুল ইসলাম সিদ্দিকী, টিভি ও রেডিও’র আলোচক মাওলানা মুফতি মো. ওবায়দুল হক, সৌদি আরব, দুবাই, কাতার, মালয়েশিয়া সরকার কর্তৃক কোরআন তেলওয়াতে সম্মাননা প্রাপ্ত মাওলানা ক্বারী মো. ফজলুল হক।

এছাড়াও ওয়াজ মাহফিলে বিশেষ অতিথি হিসেবে থাকবেন তথ্য ও সাংস্কৃতিক মন্ত্রনালয়ের সাবেক মন্ত্রী মো. আবুল কালাম আজাদ, পাবনা-২ আসনের এমপি মো. আজিজুল হক আরজু, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি মো. নজরুল ইসলাম বাবু, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান ভূঁইয়া।

প্রসঙ্গত, চলতি বছরের মাওলানা আজহারী নারায়ণগঞ্জ জেলার সদর উপজেলার ভূইগড়, আড়াইহাজার ও বন্দরে ওয়াজ মাহফিলে এসেছিলেন। এরমধ্যে বন্দরে তার আগমন ঠেকাতে তৎপর হয়ে উঠেছিলেন মাওলানা তামিম বিল্লাহর নেতৃত্বে একটি গ্রুপ। তারা আজহারীকে ফেরাউনের ভাতিজা হিসেবেও উল্লেখ করে ঝাড়ু মিছিল করেছিলেন।

১৯ জানুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে